আজ কন্ঠ শিল্পী হাসনা হেনার ১৮তম জন্মদিন


শুভ জন্মদিন। আজ ১ জুন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার উদীয়মান কন্ঠ শিল্পী হাসনা হেনার ১৮তম জন্মদিন। ১৯৯৮ সালের এই দিনে নালিতাবাড়ীর পৌর শহরের গড়কান্দা মহল্লায় জন্ম গ্রহন করে হাসনা হেনা। রমজান মাসের কারনে কেক কেটে আজ ঘরোয়াভাবে পালিত হচ্ছে দিনটি।

তার পিতার হানিফ মন্ডল আর মাতার নাম ফাতেমা সরকার। ৫ বোন ২ ভাইয়ের মাঝে হাসনা সবার ছোট। জন্ম দিনে হাসনা তার ভক্তদের কাছে দোয়া প্রার্থনা করেছেন। ছোটবেলা থেকেই গানের প্রতি বেশ আগ্রহ ছিল। প্রথমে বাবা হানিফ মন্ডলের কাছ থেকেই গান শেখা শুরু করে। বর্তমানে এশিয়ান টিভিতে তার রিয়েলেটি শো চলছে।

এ ছাড়াও চ্যানেল নাইনের পাওয়ার ভয়েজ প্রতিযোগিতায় অংশ গ্রহন করে সপ্তম স্থান অধিকার করে হাসনা। তাছাড়া কয়েকটি মিক্সড এলবামের কাজ চলছে তার। হাসনা স্থানীয় নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজে ইন্টার সেকেন্ড ইয়ারে লেখাপড়া করছে।

হাসনা জানায় তার ইচ্ছার কথা সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরই মিউজিক ভিডিও করবে। এ জন্য সে বলে সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে গানের জগতে অসামান্য অবদান রাখতে চাই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের