আজ অষ্টম বর্ষে শেরপুর টাইমস ডটকম

প্রিয় পাঠক,

জেনে খুশি হবেন আজ ২৬ মার্চ আপনাদের প্রিয় অনলাইন নিউজ পোর্টাল শেরপুর টাইমস ডটকম সাত বছর পার করলো । সারাবিশ্ব যখন নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) নিয়ে আতংকিত ঠিক তখন আপনাদের অফুরান ভালোবাসাকে সঙ্গী করে শেরপুর টাইমসের অষ্টম বর্ষে পদাপর্ণ করলো। এ শুভক্ষনে শেরপুর টাইমসের পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভনুধ্যায়ীদের প্রতি রইলো শুভেচ্ছা। আর সে সঙ্গে সবারপ্রতি বিশেষ অনুরোধ রইলো করোনাভাইরাসের সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার জন্যে ।

২০১৩ সালের ২৬ মার্চ পাঠকদের সামনে আসে শেরপুর জেলা ভিত্তিক প্রথম অনলাইন নিউজ পোর্টাল শেরপুর টাইমস ডটকম । শুরু থেকেই নিউজ পোর্টালটি বস্তুনিষ্ঠ খবর পরিবেশন করে আসছে। ঘটনার সত্য খবর পরিবেশন, প্রকাশিত খবরটি কার পক্ষে গেল বা না গেল সেটা বিবেচনায় না এনে, এমন নীতিতে অটল থেকে সবার আগে সব খবর প্রকাশ করে চলেছে শেরপুর টাইমস। আর সে কারনেই পাঠক প্রিয়তা পেয়েছে এ নিউজ পোর্টালটি।

আমাদের এই কণ্টকাকীর্ণ যাত্রা শুরু হয়েছিল কিছু তরুণ, মেধাসম্পন্ন ও সংবাদ পরিবেশনে কর্ম উদ্যোমীদের নিয়ে। তরুণদের মাঝেও যে অপার সম্ভাবনা থাকে আর অদম্য বাসনা থাকলে স্টার সাংবাদিক না হয়েও যে তারা ভালো কিছু করতে পারে সেটাই দেখিয়েছে শেরপুর টাইমস। সীমিত জনবল নিয়ে নিউজ পোর্টালটি যে সফলতা অর্জন করেছে তা রীতিমতো ঈর্ষণীয়।

শেরপুর টাইমসের সংবাদকর্মীদের কঠোর পরিশ্রম, মমত্ববোধ সঙ্গে তাদের একান্ত আন্তরিকতা ছাড়া এ অনলাইন পত্রিকাটির পাঠক প্রিয়তা বাড়ানো কোনভাবেই সম্ভব ছিল না। এ জন্যে শেরপুর টাইমস কর্তৃপক্ষ মেধাবী সেসব সংবাদকর্মীদের  আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাচ্ছে।

পাঠকের খবরের চাহিদা পূরনে বস্তুুনিষ্ঠতার যে ছাপ শেরপুর টাইমস রাখছে, তা অব্যাহত থাকবে সব সময়। সবার প্রতি আবারো শুভেচ্ছা রইলো।

শুভেচ্ছান্তে,

এস এ. শাহরিয়ার মিল্টন

” সম্পাদক ”

শেরপুর টাইমস ডটকম।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।