You dont have javascript enabled! Please download Google Chrome!

‘আগাম নির্বাচনে প্রস্তুত বিএনপি’

পার্লামেন্ট ভেঙে দিয়ে আগাম নির্বাচনে বিএনপি প্রস্তুত আছে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেন, নির্বাচন নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে করা এখন সময়ের দাবি।

রোববার (৩ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘মহান মুক্তিযুদ্ধ ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভূমিকা’ শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে মির্জা আব্বাস বলেন, আপনারা বলছেন দেশে নির্বাচন হবে। আমরাও বলছি, নির্বাচন হোক। সেই নির্বাচনে বিএনপি প্রস্তুত। আন্দোলন এবং প্রস্তুতি বিএনপির পক্ষ থেকে দুটোই আছে বলে জানান তিনি।

এসময় বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, নির্বাচনের প্রস্তুতি রেখেছি। অন্ধকারে গোল দেবেন। বিএনপি তা আর হতে দেবে না। আগাম নির্বাচন একটা ধাপ্পাবাজির ইঙ্গিত বলেও মন্তব্য করেন তিনি।

সংগঠনের সভাপতি ঢালী আমিনুল ইসলামের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ সমাজ কল্যাণ সম্পাদক আবুল বাশার, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমতুল্লাহ প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!