You dont have javascript enabled! Please download Google Chrome!

আগামীকাল শেরপুর আসছেন এ্যান্ড্রু কিশোর

আগামীকাল শনিবার শেরপুর শহীদ দারোগ আলী পৌর পার্কে  রাত ৮ টায় পারফর্ম করতে আসছেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী এ্যান্ড্রু কিশোর ও ক্লোজ আপ তারকা রন্টি দাস সহ আরো অনেকেই । আজ শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আহ্বানে রাতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলন করে এ তথ্য সাংবাদিকদের জানান প্রতিষ্ঠানটির সভাপতি মোঃ আসাদুজ্জামান রওশন ।

বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক পূনরায় মহান জাতীয় সংসদের হুইপ নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা ও প্রতিষ্ঠানটির নব নির্বাচিত কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠানের অংশ হিসেবে এই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, অনুষ্ঠানের প্রথম পর্বে পরিষদের পক্ষ থেকে হুইপ আতিউর রহমান আতিককে সংবর্ধনা দেয়া হবে আর দি¦তীয় পর্বে নব নির্বাচিত কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হবে।

এতে চেম্বারের সিনিয়র সহ-সভাপতি প্রকাশ দত্তের সঞ্চলনায় ও সভাপতি আসাদুজ্জামান রওশনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শেরপুর সদর আসনের ৫ বারের সাংসদ হুইপ আতিউর রহমান আতিক, বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক আনার কলি মাহবুব, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, শেরপুরের পৌরমেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!