You dont have javascript enabled! Please download Google Chrome!

আইলাইফের নতুন ল্যাপটপ বাজারে

বাজারে এসেছে জেনুইন উইন্ডোজ ল্যাপটপ আইলাইফের জেড-এয়ার এইচ। ল্যাপটপে রয়েছে ৫০০ জিবি হার্ডডিস্ক, পাওয়ারফুল ইন্টেল প্রসেসর, ২ জিবি ডিডিআর থ্রি র‌্যাম ও ৩২ জিবি ইএমএমসি স্টোরেজ।

মার্কিন ব্র্যান্ড আইলাইফের বাংলাদেশি পরিবেশক সুরভী গ্রুপ জানায়, ছাত্রছাত্রীদের কাজ ও অফিসের কাজের জন্য সহায়ক জেড-এয়ার ল্যাপটপের জনপ্রিয়তার পর তারা নতুন মডেলটি বাজারে ছেড়েছে। জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম চালিত এই ল্যাপটপটি স্লিম ও হালকা। এর পর্দার আকার ১৪.১ ইঞ্চি। ল্যাপটপটিতে রয়েছে ওয়াই ফাই কানেক্টিভিটি, ২টি ইউএসবি পোর্ট টু, মাইক্রো এইচডি এমআই ও এসডি কার্ড পোর্ট।

সংযুক্ত আরব আমিরাত থেকে আমদানি করায় এই ল্যাপটপে আরবি ও ইংরেজি কি-বোর্ড ব্যবহার করা হয়েছে। এতে ব্যবহার করা হয়েছে ৯৬০০ এমএএইচ ব্যাটারি, যা দিয়ে টানা ৭-৮ ঘণ্টা কাজ করা যাবে।

এর দাম ১৯ হাজার ৮৯৯ টাকা। দেশের কম্পিউটার বাজারের পাশাপাশি ল্যাপটপটি অনলাইন শপ পিকাবু, দারাজ ও আজকেরডিলে ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তিতে কেনা যাবে। বিস্তারিত জানতে যোগাযোগ: ০১৭১৭৯৩৩০৯৯।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!