আইপিএলের নিলামের রহস্যময়ী এই নারী কে?

নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে উত্তাল ভারতে হয়ে গেল ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) নিলাম। নিলামে কোন খেলোয়াড় কত টাকায় দল পেলেন তার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা মেতেছেন এক রহস্যময়ী নারীকে নিয়ে। কে সেই রহস্যময়ী নারী?

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, নেটিজেনদের মেতে থাকা রহস্যময়ী নারীর নাম কাভিয়া মারান। তিনি সানরাইজার্স হায়দরাবাদের মালিক কালানিথি মারানের কন্যা। এবারের আইপিএল নিলামে দলটির মেন্টর মুত্তিয়া মুরালিধরন এবং ভিভিএস লক্ষণ, ট্রেভর বেলিসদের পাশে তাকে দেখা গিয়েছিল। সেই থেকে তরুণ কল্পনায় জায়গা করে নিয়েছেন কাভিয়া।

কাভিয়ার বয়স মাত্র ২৭ বছর। চলতি বছর তাকে প্রথম দেখা গিয়েছিল সান টিভি নেটওয়ার্কের বোর্ড অব ডিরেক্টরসদের মিটিংয়ে। তবে তখন তেমন আলোচনায় আসতে পারেননি তিনি।

২৭ বছর বয়সী কাভিয়ার জন্ম চেন্নাইতে। তিনি স্টেলা মারিস কলেজ থেকে বি.কম গ্র্যাজুয়েট হয়েছেন। গ্র্যাজুয়েশনের পর যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের লিওনার্ড এন স্টার্ন স্কুল অফ বিজনেস থেকে এমবিএ পাশ করেন তিনি।

পড়াশোনা শেষ করে ভারতে এসে বাবার ব্যবসায় যোগ দেন কাভিয়া। সান টিভি গ্রুপের আইপিএল দল সানরাইজার্স হায়দরাবাদকে সময় দিতে শুরু করে দেন তিনি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।