You dont have javascript enabled! Please download Google Chrome!

অস্ত্রের ভাষায় কথা বলছে বিএনপি: কাদের

অস্ত্রের ভাষায় কথা বলছে বিএনপি বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, তারা এখন অস্ত্রের ভাষায় কথা বলছে পেট্রলবোমায় শত শত মানুষ পুড়িয়ে মেরেছে তারা। সেটা কি ভুলে গেছে? তাদের পেট্রলবোমা ব্যর্থ হয়েছে। এখন নাকি লোহার হাতুড়ি দিয়ে এবার আন্দোলন করবে। অস্ত্রের ভাষায় যারা কথা বলে, তাদের পরিণতি অত্যন্ত করুণ এবং ভয়াবহ। আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জে তিনটি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, আন্দোলনের যতই হাঁকডাক দিক, পেট্রলবোমা ব্যর্থ হয়েছে। আর এসব হচ্ছে অন্ধকারে তারা ঢিল ছুঁড়ছে, তাদের আন্দোলন করার সক্ষমতাও নেই, সাহসও নেই। এটা প্রমাণ হয়ে গেছে। নতুন করে তারা অস্ত্রের ভাষায় কথা বলছে। অস্ত্রের ভাষায় যারা কথা বলে তারা ক্ষমতায় এলে দেশের কী হবে সেটা মানুষ ভালো করেই জানে। জ্বালাও-পোড়াও আন্দোলন করে জনগণ থেকে তারা বিচ্ছিন্ন হয়েছে। তারা আবার তাদের বিভীষিকাময় কর্মকাণ্ডে প্রত্যাবর্তন করে আরো জনবিচ্ছিন্ন হবে, এই ঝুঁকি নেবে কি না এটা বিএনপির সিদ্ধান্ত। নারায়ণগঞ্জ সদর-বন্দর আসনের সংসদ সদস্য (এমপি) সেলিম ওসমানের অর্থায়নে নির্মিত তার বাবা-মায়ের নামে শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও নাগীনা জোহা উচ্চ বিদ্যালয় এবং শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন করেন ওবায়দুল কাদের। বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!