You dont have javascript enabled! Please download Google Chrome!

অসহায়দের মাঝে জেলা পুলিশের ঈদবস্ত্র বিতরণ

ঈদ মানেই খুশি। ঈদ সকলের কাছে খুশির বার্তা নিয়ে আসে। কিন্তু দরিদ্রতার কারণে খুশির ঈদেও মুখে হাসি থাকেনা সমাজের দরিদ্র ও অসহায় মানুষের মুখে। সমাজের আর সব মানুষেরা যখন ঈদের আমেজে আনন্দ আর উল্লাসে ব্যস্ত ঠিক তখন এদের ঘরে থাকে অভাবের আহাজারি।

ঈদের অনাবিল আনন্দ ও খুশি সবার মাঝে বিলিয়ে দিতে দুস্থ নারীদের মাঝে শাড়ি বিতরণ করেছে শেরপুর জেলা পুলিশ। আজ শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে জেলা পুলিশ অফিস চত্বরে পুলিশ সুপার মো. রফিকুল হাসান গণি এসব শাড়ি বিতরণ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম, সদর থানার ওসি পরিদর্শক মো. নজরুল ইসলাম, ওসি (ডিবি) পরিদর্শক মো. কামরুজ্জামান তালুকদার ও স্থানীয় পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শেরপুর সদর থানার ওসি পরিদর্শক মো. নজরুল ইসলাম জানান, শেরপুরে কর্মরত পুলিশ সদস্যদের নিজেদের এক দিনের বেতনের অংশ দিয়ে কেনা ঈদবস্ত্র ৩০০ গরিব দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!