You dont have javascript enabled! Please download Google Chrome!

অসচ্ছল মুক্তিযোদ্ধারা ১৫ লাখ টাকায় বাড়ি পাবেন : শেরপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

অসচ্ছল মুক্তিযোদ্ধারা ১৫ লাখ টাকায় বাড়ি পাবেন বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম মোজাম্মেল হক এমপি। তিনি আজ (১৪ সেপ্টেম্বর শুক্রবার) বিকেলে শেরপুরের নালিতাবাড়ীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, আমরা প্রায় ১৫ লাখ টাকা ব্যয়ে একটি বাড়ি নির্মাণ করে দেব এবং কেবলমাত্র অসচ্ছল মুক্তিযোদ্ধাগণ এ সুবিধা পাবেন। এ জন্য এ বছর ২ হাজার ২শ কোটি টাকা সরকার বরাদ্দ দিয়েছে। আমরা আশা করছি, উপজেলা ভিত্তিক বরাদ্দ এ মাসের মধ্যেই পেয়ে যাবেন। বিতর্কিত মুক্তিযোদ্ধাদের বিষয়ে স্থানীয় মুক্তিযোদ্ধাদের প্রাশ্নের আলোকে তিনি বলেন, উপজেলায় যাচাই-বাছাইয়ে যারা বাতিল হয়েছেন, তারা কোন অবস্থায়ই মুক্তিযোদ্ধা ভাতা পাবেন না।

উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে এ সভায় প্রধান বক্তার বক্তব্যে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেন, যদি কেউ কিছু করে থাকে সেটা আওয়ামী লীগের সরকার, বঙ্গবন্ধুর সরকার, শেখ হাসিনার সরকার করেছে।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের সভাপতিত্বে এসময় কৃষিমন্ত্রী আরো বলেন, কথা রাখার পাশাপাশি স্মৃতিরও ব্যাপার থাকে। স্মৃতি যখন ধূসর হয়ে যায় তখন কথাও হারিয়ে যায়। শেখ হাসিনা স্মৃতি জাগরুক করেছেন। আমি তার নগণ্য কর্মী হিসেবে যখনই সুযোগ পেয়েছি, স্মৃতিকে জাগরুক রাখার চেষ্টা করেছি।

এছাড়াও সন্ধ্যায় উপজেলা পরিষদ মুক্তমঞ্চে জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে সোহাগপুর বিধবাপল্লীর শহীদ জায়াদের সম্মাননা ও সন্ত্রাস, জঙ্গীবাদ এবং মাদকবিরোধী সমাবেশে যোগ দেন মন্ত্রীদ্বয়। এর আগে দুপুরে মন্ত্রী নকলা উপজেলায় নব নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!