অর্থাভাবে চিকিৎসা করাতে পারছে না সাংবাদিক রমেশ

অর্থাভাবে চিকিৎসা করাতে পারছে না শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল শেরপুর টাইমস ডটকম এর স্টাফ রিপোর্টার রমেশ সরকার।

তার হার্টের বেশ কয়েকটি ব্লক ধরা পড়লেও কেবলমাত্র অর্থাভাবে স্থানীয় ভাবে চিকিৎসা নিয়ে বেশ কয়েকদিন যাবত বুকের ব্যথার যন্ত্রনায় ভুগছিলেন। পরে ২ সেপ্টেম্বর জেলার বেশ কয়েকজন সাংবাদিকের সহযোগীতায় এবং স্থানীয় চিকিৎসকের পরামর্শে ঢাকা কার্ডিওলজি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কিন্তু তার পক্ষে হার্টের রিং পড়ানো বা অপারেশনের জন্য মোটা অংকের টাকা জোগার করা সম্ভব নয়। তাই তিনি ও তার স্ত্রী, পুত্র এবং কন্যা চিন্তায় ভেঙ্গে পড়েছে। এমতাবস্থায় তার চিকিৎসার ব্যায় ভারের জন্য স্থানীয় ও দেশের বিত্তশালীদের সহযোগীতার হাত প্রসস্থ করার আকুতি প্রকাশ করছে ওই সাংবাদিকের পরিবারের সদস্যরা।

সাংবাদিক রমেশকে আর্থিক সহযোগীতা করার জন্য তার বিকাশ নাম্বার-(০১৮৩৪-১১৩৪৯৬)। এছাড়া তার চিকিৎসার বিষয়ে সার্বিক তথ্য জানতে দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর জেলা প্রতিনিধি মাসুদ হাসান বাদল (মোবাইল-০১৭১৭-১৫৩৫০০) সাথে যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের