You dont have javascript enabled! Please download Google Chrome!

অবশেষে নকলায় মসজিদেও চুরি

শেরপুরের নকলা পৌরশহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে টিনের চালা কেটে, তালা-গ্রীল-দেওয়াল ভেঙ্গে চুরি হওয়াসহ চাকুরিজীবিদের বাসা হতে মোটর সাইকেল ও মূল্যবান জিনিসপত্র এবং গ্রামের কৃষকদের একের পর এক গরু চুরির ঘটনায় উপজেলাবাসী যখন অতিষ্ঠ ঠিক এই মুহুর্তে মসজিদে দূর্ধর্ষ চুরি হওয়ার মতো ঘটনা ঘটছে।

১৮মে বৃহস্পতিবার রাতে জালালপুর পূর্বপাড়া আহলে হাদিস জামে মসজিদে ওই চুরির ঘটনা ঘটে। জানা গেছে, চুরেরা মসজিদের তালা ভেঙ্গে ১হাজার ওয়াটের আইপিএস, ২০০এমপিআর বেটারী, ৫০০ওয়াটের মাইক সেট, পেকেট করা নতুন ১টি বৈদ্যুতিক পাখা এবং মসজিদের ভিতরের ও বাহিরের দান বাক্সের তালা ভেঙ্গে নগদ টাকাসহ আনুমানিক ৭০ থেকে ৭৫ হাজার টাকার মালামাল চুরি করে নেয়।

মসজিদ কমিটির সভাপতি আলহাজ আবুল হোসেন মাষ্টার ও কোষাধক্ষ্য আলহাজ ফজলুল হকের দেওয়া তথ্যমতে, ৬৪ বছর আগে প্রতিষ্ঠা হওয়া এ মসজিদে এই প্রথম কোন চুরির ঘটনা ঘটল। ওই মসজিদের মুসল্লি ও নকলা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ খলিলুর রহমান, জয়নাল আবেদীন, মোঃ স্বপন মিয়া, নওসের আলী, মেসের আলীসহ অনেকেই জানান, এতদিন বাসা-বাড়ি বা দোকানপাঠে চুরি হতো, এখন মসজিদেও চুরি হওয়ায় তারাসহ উপজেলাবাসীর মনে চুর আতঙ্কে বিরাজ করছে।

নকলা থানার ওসি খাঁন আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এচুরির ঘটনার বিষয়ে কোন তথ্য তার জানা নেই। কোন অভিযোগ বা সাধারণ ডায়রী হলে চুর চক্রকে আটকসহ মালামাল উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নকলা থানার পুলিশ বিভিন্ন অপরাধ দমনে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। আগের চেয়ে নকলা উপজেলায় অপরাধের মাত্রা ও পরিমাণ অনেক কমেছে বলেও তিনি জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!