You dont have javascript enabled! Please download Google Chrome!

অপহরণকৃত ভারতীয় নাগরিক উদ্ধারে সফলতা।। ঝিনাইগাতী ওসিকে পুলিশ বিভাগের অভিনন্দন

ভারত থেকে অপহরণকৃত ভারতীয় নাগরিক দাজেভ কে উদ্ধার এবং অপহরণকারী চক্রের সদস্যকে গ্রেফতারে বিশেষ ভূমিকা রাখায় ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ও তার টিমকে অভিনন্দন ও নগত অর্থ পুরুস্কার দিয়েছে ময়মনসিংহ রেঞ্জের পুলিশ বিভাগ।

এ উপলক্ষে গতকাল ২৩ মে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম শেরপুরের পুলিশ সুপার রফিকুল হাসান গণির মাধ্যমে এ পুরুস্কার হস্তান্তর করেন। পরে ওই দিনই পুলিশ সুপার রফিকুল হাসান গণি প্রংশসাপত্র ও নগত অর্থ পুরুস্কার ঝিনাইগাতী থানার ওসি মিজানুর রহমানের হাতে তুলে দেন।

এসময় ওই অভিযান চলাকালিন উপস্থিত থাকা ওই থানার এস আই শফিক, এস আই করিম, এস আই ইসমাইল, পুলিশ সদস্য সুরুজ,সামিউল, বাশার উপস্থিত ছিলেন।

এব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, এসপি রফিকুল হাসান গণি স্যারের সরাসরি দিক নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: আমিনুল ইসলাম স্যারের পরামর্শে এবং আমার টিম মেম্বারের সহযোগিতায় এ অভিযান সফল হয়। পুলিশ বিভাগের পক্ষ থেকে প্রশংসা পত্র ও নগত অর্থ পুরুষ্কার পেয়ে নিজেকে ধন্য মনে করছি। যতদিন এ পেশায় আছি সৎ ও দায়িত্ববান পুলিশ অফিসার হিসাবে দায়িত্বপালন করে যাব ইনশাল্লাহ ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!