You dont have javascript enabled! Please download Google Chrome!

‘অপশক্তিকে রুখতে পারলে সোনার বাংলা গড়া সম্ভব’

ফাইল ছবি

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে আগামীতে অবশ্যই নৌকা মার্কা জিতবে। আমি বিশ্বাস করি নৌকা মার্কা জিতলে জিতে শেখ হাসিনা, আর শেখ হাসিনা জিতলেই আমি জিতি।
তাই আগামী নির্বাচনের আগেই আমাদের ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে রুখতে হবে, অপশক্তিকে রুখতে পারলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব।

আজ শনিবার টাঙ্গাইলের নাগরপুর সরকারি কলেজ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করে এমন শক্তি বিএনপি-জামাতের নেই। আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে থাকি, তা হলে আমাদের মধ্যে বিভাজন নয় সকলে মিলে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সম্মেলনের উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. মোল্লা মো. আবু কাওছার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!