You dont have javascript enabled! Please download Google Chrome!

অতিরিক্ত বিদ্যুৎ বিলের প্রতিবাদের নালিতাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও স্মারক লিপি প্রদান

উপজেলা প্রকৌশলী কার্যালয় (বিদ্যুৎ) কর্তৃক অন্যায় ভাবে অতিরিক্ত বিদ্যুৎ বিল, গ্রাহণ হয়রানী ও দুর্নীতি অভিযোগ এনে শেরপুরের নালিতাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও স্মারক লিপি প্রদান করা হয়েছে। উপজেলা জাতীয় পার্টির আয়োজনে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের মূল ফটকের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশ ও স্মারক লিপি সূত্রে জানা গেছে, গত কয়েক মাস ধরে উপজেলার কয়েক টি স্থানে উপজেলা প্রকৌশলী কার্যালয় (বিদ্যুৎ) কর্তৃক প্রকৃত মিটারের ইউনিটের চেয়ে অন্যায় ভাবে দিগুণ কিংবা তিনগুণ ইউনিট দেখিয়ে অতিরিক্ত বিদ্যুৎ বিল করা হয়েছে। ফলে সাধারণ জনগণ বিপাকে পড়েছেন। তবে এই সমস্যা সমাধান করার জন্য উপজেলা প্রকৌশলী কর্মকর্তা বিষয়টি সমাধানের আশ^াস দেন।

কিন্তু তা এক মাস পেড়িয়ে গেলেও কোন সুরাহা হয়নি। এরই প্রেক্ষতে বৃহস্পতিবার প্রতিবাদ সমাবেশের ডাক দেয় জাতীয় পার্টি ও ভুক্তভোগী গ্রাহকরা।

প্রতিবাদ সমাবেশে, ছয় দফা দাবি পেশ করা হয়। দবি গুলো হলো- বিগত দিনের বিলগুলো মিটার দেখে ১৫ দিনের মধ্যে সংশোধন করতে হবে, মিটার রিডিং দেখে যথাযথ বিল প্রদান করতে হবে, প্রতি মাসে বিল পরিশোধের নির্ধারিত তারিখের কর্মদিবসের পূর্বে গ্রাহকদের হাতে বিল পৌঁছাতে হবে, দালাল দ্বারা গ্রাহকদের বিভিন্ন হয়রানি বন্ধ করতে হবে, প্রতি মাসে বিল নির্ধারিত গ্রাহকদের হাতে পৌঁছাতে হবে ও গ্রাহক সেবা নিশ্চিত করতে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগ নিস্পত্তি করতে হবে।

প্রতিবাদ সভায় উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস, ভুক্তভোগী মাওলানা আবু বক্কর সিদ্দিক প্রমুখ বক্তব্য রাখেন।

প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষুব্ধ গ্রাহকরা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা কাছে একটি স্মারক লিপি প্রদান করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!