You dont have javascript enabled! Please download Google Chrome!

‘অতস’ এর কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শেরপুরে অন্যতম ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন অনির্বাণ তরুণ সংঘ (অতস) এর কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কৃষিবিদ মোস্তাফিজুর রহমান সোহাগ সভাপতি ও প্রকৌশলী রবিউল ইসলাম রুবেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১০ নভেম্বর) রাতে দমদমা জেলা কারাগার মোড়স্থ সংগঠনের কার্যালয়ে ওই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট রফিকুল ইসলাম আধার।

এক বছর মেয়াদী ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের একজন সদস্য ব্যতীত বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন কার্যকরী সভাপতি মোঃ আশরাফুজ্জামান, সহ-সভাপতি মোঃ আবুল হাসেম ও মোঃ আরিফুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোঃ মাহবুব হাসান রুবেল ও মোঃ নুরুল্লাহ লাভলু, সাংগঠনিক সম্পাদক মোঃ নূরে আলম সরকার, কোষাধ্যক্ষ হাকিম ইকবাল হোসেন আকন্দ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আবু জাফর, ক্রীড়া সম্পাদক মোঃ মইনুল হোসেন প্লাবন, দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মান্নান, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলামিন খন্দকার, প্রচার সম্পাদক আক্তার হোসেন এবং নির্বাহী সদস্য মোঃ মুসা আলম সরকার ও মোঃ তাজুমুল ইসলাম। একটি সদস্য পদে প্রার্থী না থাকায় ওই পদটি শূন্য রয়েছে। আগামী ১৭ নভেম্বর শুক্রবার রাতে নবনির্বাচিত কর্মকর্তাদের পরিচিতি সভা ও শপথ গ্রহণসহ আহবায়ক কমিটির মাধ্যমে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হবে।

এদিকে নির্বাচনের ওই ফলাফল ঘোষণা উপলক্ষে প্রধান নির্বাচন কমিশনার ও অতসের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিকেবির মুখ্য আঞ্চলিক কার্যালয়ের অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা আকন্দ, নির্বাচন কমিশনার ও প্রতিষ্ঠাকালীন সদস্য ডাঃ আনিসুর রহমান, নির্বাচন কমিশনার ও সাবেক সভাপতি ফারুক আহাম্মদ, অর্ন্তবর্তী পরিষদের আহবায়ক ও প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মাসুদুল আলম সরকার, যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম আকন্দ ও সুলতান মাহমুদ সুজন, সদস্য সচিব আলহাজ্ব মোঃ হাছান-উজ-জামান, প্রকৌশলী মোঃ নুরন্নবী রুবেল, প্রভাষক আওরঙ্গজেব সুমন প্রমুখ। এ সময় নবনির্বাচিত কর্মকর্তাগণসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৯২ সনে প্রতিষ্ঠিত এ সংগঠনের বর্তমান সদস্য সংখ্যা ১৩৫ জন। ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রসহ সমাজসেবায় বিশেষ অবদান রাখার পাশাপাশি নানা চড়াই-উৎরাই পেরিয়ে এ বছরই সংগঠনটি প্রতিষ্ঠার ২৫ বছর পূর্ণ করতে যাচ্ছে। এ উপলক্ষে ব্যাপক অনুষ্ঠানমালার চিন্তাও করছেন কর্মকর্তারা।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!