You dont have javascript enabled! Please download Google Chrome!

অক্ষয়ের জন্য উড়োজাহাজ থেকে তরুণীর লাফ! (ভিডিও)

‘টয়লেট: এক প্রেম কথা’র পর আরেকটি সামাজিক সমস্যা নিয়ে কাজ করলেন বলিউড তারকা অক্ষয় কুমার। তার নতুন ছবি ‘প্যাডম্যান’-এর জন্য তারকাদের মতো প্রচারণায় নেমেছেন সাধারণ মানুষও। এর মধ্যে দুবাইয়ের এক তরুণী ছবিটির ব্যানার নিয়ে উড়োজাহাজ থেকে লাফ দিয়ে আকাশে ভেসে বেড়িয়েছেন। এক্ষেত্রে প্রয়োজনীয় পোশাক ও প্যারাস্যুটের সহায়তা নেন তিনি।

বিনোদনের মোড়কে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করায় অক্ষয়কে অন্যরকম সম্মান করেন বলে জানান ওই তরুণী। তাই এমন অভিনব প্রচারণায় অংশ নিলেন তিনি। তার সঙ্গে ওড়া ব্যানারে উল্লেখ আছে ‘প্যাডম্যান’-এর মুক্তির তারিখ। মাটিতে নামার পর অক্ষয়ের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ছবিটি দেখার আহ্বান জানান ওই তরুণী।
‘প্যাডম্যান’ তৈরি হয়েছে বলিউডের একসময়ের অভিনেত্রী টুইংকেল খান্নার লেখা ‘দ্য লিজেন্ড অব লক্ষ্মীপ্রসাদ’ অবলম্বনে। তামিলনাড়ুর সমাজকর্মী অরুণাচালাম মুরুগানানথামের জীবনে অনুপ্রাণিত হয়ে বইটি লিখেছেন তিনি। ভারতে প্রত্যন্ত অঞ্চলে নারীদের সুস্বাস্থ্যের কথা মাথায় রেখে কম খরচে স্যানিটারি ন্যাপকিন মেশিন তৈরি করে বিপ্লব ঘটিয়েছিলেন ওই সমাজকর্মী। তাকে ঘিরেই ছবিটির গল্প।
অরুণাচালাম মুরুগানান্থাম নামের ওই মানুষটাকে অনেক বিদ্রুপ আর উপহাসের মুখোমুখি হতে হয়েছে। কারণ মেয়েদের মাসিককে ঘিরে চিরাচরিত কুসংস্কার ও অন্ধবিশ্বাসের প্রতি প্রথম আঙুল তোলেন তিনিই। আজ তিনি ভারতের গর্ব।
আর. বালকির পরিচালনায় ছবিটিতে লক্ষ্মীকান্ত চৌহান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তাকে দেখানো হয়েছে কম খরচে স্যানিটারি প্যাডের আবিষ্কারক হিসেবে। তার বিপরীতে আছেন সোনম কাপুর ও রাধিকা আপ্তে। ধারাবর্ণনা করেছেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। টুইংকেল খান্নার প্রযোজনা ও সনি পিকচার্সের পরিবেশনায় ‘প্যাডম্যান’ মুক্তি পেয়েছে আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি)।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!