সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নকলায় সাংবাদিকের ওপর হামলা

প্রকাশিত হয়েছে -

শেরপুরের নকলায় মুহাম্মদ ফারুকুজ্জামান ফারুক (৪৭) নামে এক সাংবাদিকের ওপর অতর্কিত হামলা করা হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

বুধবার (২৪ মে) বিকেলে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের পাশে বসে ক্রিকেট খেলা দেখার সময় পিছন থেকে তাকে পাথর-সিমেন্ট-বালুর তৈরি দুরমোজ দিয়ে আঘাত করে পৌরসভার কুর্শাবাদাগৈড় এলাকার মো. আব্দুর রশিদের ছেলে চিহৃত মাদকাসক্ত পলাশ মিয়া (৩০)।

জানা গেছে, বুধবার বিকেলে খেলা দেখার সময় মাদকাসক্ত পলাশ মিয়া পিছন থেকে পাথর-সিমেন্ট-বালুর তৈরি দুরমোজ দিয়ে ফারুকের মাথায় আঘাত করে। এতে তার মাথা ফেটে গিয়ে গুরুতর আহত হন। পরে সবাই ফিরিয়ে দিলে দ্বিতীয় বারে আবার ইট দিয়ে আঘাত করতে যায় সেই মাদকাসক্ত পলাশ। এসময় নকলা উত্তর বাজারের খালেকুজ্জামান সরকারের ছেলে মহিদুজ্জামান মিথুন ফিরাতে গেলে তাকেও ইট দিয়ে এলোপাথাড়ি আঘাত করা হয়। এতে মিথুনের কান কেটে যায় এবং গলার পিছনে ও পিঠে মারাত্মক আঘাত প্রাপ্ত হয়। পরে মুহাম্মদ ফারুকুজ্জামান ফারুককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং মিথুনকে চিকিৎসা দিয়ে বাসায় ফেরত পাঠানো হয়েছে। ফারুককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর হাসপাতাল চত্বরে পলাশ ছুড়ি নিয়ে ঘুড়াঘুড়ি করে এবং ফারুককে জনসম্মূখে মেরে ফেলার হুমকি দিতে থাকে। তখন জালালপুর এলাকার কৃষ্ণ প্রসাদ কালোয়ার নামে এক যুবক তাকে বাসায় ফিরে যেতে বলায় পলাশ তার ওপরও চড়াও হয়ে মারতে যায়।

Advertisements

বিষয়টি পুলিশকে জানালে নকলা থানার পুলিশ পলাশকে আটক করেন। এবিষয়ে নকলা থানায় একটি মামলা করা হয়েছে, মামলা নং: ১৭, জিআর নং: ৯০/২০২৩, পেনাল কোড: ১৮৬০। মাদকাসক্ত পলাশকে আদালতে প্রেরন করা হয়েছে।