রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নালিতাবাড়ীতে বন্ধুর বাড়ি দাওয়াতে এসে নদীতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

প্রকাশিত হয়েছে -

শেরপুরের নালিতাবাড়ীতে সহপাঠী বন্ধুর বড় ভাইয়ের ছেলের খৎনার দাওয়াতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে মর্মান্তিক মৃত্যু হয়েছে তোফাজ্জল হোসেন নামে ষোল বছর বয়সী এক স্কুলছাত্রের। আজ বুধবার (৯ মার্চ) বেলা এগারোটার দিকে উপজেলার সন্ন্যাসীভিটা এলাকার চেল্লাখালী নদীতে এই ঘটনা ঘটে। নিহত তোফাজ্জল পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার বাসিন্দা আব্দুস সাত্তার এর ছেলে।

জানা গেছে, নিহত তোফাজ্জল হোসেন ঢাকার কড়াইল এলাকায় তার বাবা-মায়ের সঙ্গে বসবাস করে অষ্টম শ্রেণিতে পড়াশোনা করে। তার সহপাঠী নালিতাবাড়ী উপজেলার সন্নাসীভিটা গ্রামের সাজেদুল ইসলামের বড় ভাই আব্দুল মান্নান এর ছেলের খৎনার দাওয়াত খেতে গতকাল মঙ্গলবার রাতের বাসে উঠে ঢাকা থেকে আসে তোফাজ্জল। পরে আজ বুধবার বেলা এগারোটার দিকে বন্ধুর বাড়ির কাছে থাকা চেল্লাখালী নদীতে গোসল করতে নামে দুই বন্ধু। এসময় তারা সাঁতার কেটে নদীর এপাড় থেকে ওপাড়ে যেতে চাইলে সাজেদুল পেরিয়ে গেলেও তোফাজ্জল নদীর মাঝপথে গিয়ে ডুবে যায়। স্বজনরা খোঁজাখুঁজির একপর্যায়ে তাকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে নালিতাবাড়ী ফায়ার সার্ভিস এর একটি ইউনিট ও জামালপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি ইউনিট এসে নিখোঁজের প্রায় দুই ঘন্টা পর মরদেহ উদ্ধার করে। এসময় খবর পেয়ে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল ইসলামসহ অন্যরা ছুটে আসেন।

ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল মালেক জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছার কয়েক মিনিটের মধ্যেই তোফাজ্জলের মরদেহ উদ্ধার করি।

Advertisements

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।