রবিবার , ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে জিলকদ, ১৪৪৫ হিজরি

ঝিনাইগাতীতে ইউএনও’র খাদ্য সহায়তা অব্যাহত

প্রকাশিত হয়েছে -

শেরপুরের ঝিনাইগাতীতে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের অংশ হিসেবে সরকারী সহায়তার পাশাপাশি খাদ্য সহায়তায় তহবিল গঠন করে বিভিন্ন মাধ্যমে অর্থ সংগ্রহ করে ঘরবন্দী কর্মহীন দিনমজুর, অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন ইউএনও রুবেল মাহমুদ। সর্বশেষ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার ধানশাইলের ইউনিয়নের দক্ষিণ ও উত্তর দাড়িয়ারপাড় এলাকায় ২৩০টি পরিবারের হাতে খাদ্য সহায়তা পৌঁছে দেন তিনি।

এ নিয়ে করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে সরকারি সহায়তার পাশাপাশি উপজেলার সাতটি ইউনিয়নের প্রায় ৩ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হলো। খাদ্য সহায়তা বিতরণকালে সহযোগিতা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসেদুল হাসানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী।

ইউএনও রুবেল মাহমুদ বলেন, ‘সরকারের বরাদ্দের পাশাপাশি করোনা ভাইরাস শুরু পর থেকে কর্মহীন, দিনমজুর, নিম্ন ও মধ্যবিত্তের প্রায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। সমাজের বিত্তবানরা যাদের সামর্থ্য রয়েছে তারা এগিয়ে এলে আরও বেশি সহায়তা পাবেন কর্মহীন অতিদরিদ্র ও দুস্থ জনগোষ্ঠী। এ সংকট মোকাবেলায় সবাইকে এগিয়ে আসার জন্য অনুরোধ করেছেন।’

Advertisements

এদিকে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল সকালে ঝিনাইগাতী উপজেলার গৌরিপুর ইউনিয়নের তিনটি স্থানে পাঁচ শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা ও মাস্ক বিতরণ করেন।