সোমবার , ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৫শে জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরে শিক্ষার্থীদের সাথে জেলা পুলিশের মাসব্যাপী ভাবনা বিনিময় সমাবেশ শুরু

প্রকাশিত হয়েছে -

প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ, ডিজিটাল বাংলাদেশ, নিরাপদ সড়ক ও জরুরী সেবা ৯৯৯ সহ সরকারের গৃহিত ১১টি বিষয়ে স্কুল শিক্ষার্থীদের সাথে শেরপুর জেলা পুলিশের মাসব্যাপী ভাবনা বিনিময় সমাবেশ শুরু হয়েছে। শেরপুর জেলা পুলিশের আয়োজনে আজ দুপুরে শেরপুর সরকারী ভিক্টোরিয়া একাডেমীতে মাসব্যাপী এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

সমাবেশে শিক্ষার্থীদের সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে শপথ পাঠ করনো হয়। এসময় জেলা পুলিশের পক্ষ থেকে সরকারের বিভিন্ন উদ্যোগ সম্বলিত লিফলেট বিতরণ ও শিক্ষার্থীদের এই উদ্যোগ বিষয়ক রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার নাসরিন আক্তার, শেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম, ঝিনাইগাতী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব বিশ্বাসসহ পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সমাবেশে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Advertisements