হেফাজতের সাথে কওমী মাদ্রাসার স্বীকৃতির কোন মিল নেই : স্বরাষ্ট্রমন্ত্রী


হেফাজতের সাথে কওমী মাদ্রাসার স্বীকৃতির কোন মিল নেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ রবিবার দুপুরে শেরপুরের ঝিনাইগাতীর নবনির্মিত থানা ভবন উদ্বোধন শেষে সংবাদকর্মীদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি ।

মন্ত্রী বলেন, কওমী মাদ্রাসার স্বীকৃতি অনেক পুরনো বিষয় ছিল। ওই মাদ্রাসায় লাখ লাখ ছাত্র শিক্ষা গ্রহণ করছে। ভবিষ্যতে ছাত্ররা যেন নিজের পায়ে দাঁড়াতে পারে এবং দ্বীনের কাজ করতে পারে সে জন্যই প্রধানমন্ত্রী তার দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন।

এ সময় স্থানীয় এমপি প্রকৌশলী একেএম ফজলুল হক, বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, শেরপুরের পুলিশ সুপার রফিকুল হাসান গণি উপস্থিত ছিলেন।

Advertisements

পরে বিকেলে ঝিনাইগাতী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ বিরোধী কমিউনিটি পুলিশ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্ত্রী ।

মন্ত্রী এর আগে সকাল ১১ টায় শেরপুর শহরের চকবাজারস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় সভা করেন।

শেরপুর গণপূর্ত বিভাগের তত্ত্বাবধানে ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিজস্ব অর্থায়নে ৬ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন ৪ তলা থানা ভবন নির্মাণ করা হয়।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের