হালুয়াঘাটে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় মালয়েশিয়ান প্রবাসীর বিরুদ্ধে মামলা


হালুয়াঘাট(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের হালুয়াঘাটে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেইসবুকে পোস্ট দেওয়ার অপরাধে মনির আহাম্মেদ (৩৮), নামে এক মালয়েশিয়া প্রবাসীর বিরুদ্ধে গত ৯ এপ্রিল রবিবার রাতে থানায় মামলা দায়ের করেছেন উপজেলা যুবলীগ নেতা মাসুদ করিম।

মামলা সুত্রে জানা যায় মাসুদ করিমের ব্যক্তিগত ফেইসবুকের একটি পোস্টে মালয়েশিয়া প্রবাসী মনির আহাম্মেদ “রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ শীর্ষস্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের ছবি বিকৃত করে ফটো কমেন্ট করেন। এতে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি সহ অনেক নেতৃবৃন্দের সম্মানহানি করা হয়েছে। প্রবাসী মনিরের গ্রামের বাড়ি উপজেলার উত্তর খয়রাকুড়ি। সে দেলোয়ার হোসেনের পুত্র।

হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) মো: লাল মিয়া বলেন, আমরা এই বিষয়ে ১ টি লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশের আই.টি বিশেষজ্ঞদের পরামর্শক্রমে তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে। আসামী প্রবাসী হওয়ায় আমরা গ্রেপ্তারের জন্য পুলিশের উচ্চ পর্যায়ের বিশেষ টিমের সহযোগীতার আবেদন করবো।
মামলার বাদী এ বিষয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতির সম্মানহানী করায় আমি তথ্য প্রমান সহ মামলা করেছি আইনের মাধ্যমে এর শাস্তি দাবী করছি।

Advertisements
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের