হালুয়াঘাটে প্রতিবন্ধি কিশোরীকে গণধর্ষনের অভিযোগ

হালুয়াঘাট(ময়মনসিংহ)প্রতিবেদক : হালুয়াঘাট উপজেলার উত্তর দড়িনগুয়া গ্রামে ১৪ বছরের এক মানসিক প্রতিবন্ধি কিশোরিকে গণধর্ষন ও অন্তঃসত্ত্বার অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষনের স্বীকার হয়েছে এমন অভিযোগ এনে ঐ কিশোরি বলেন- স্থানীয় দড়িনগুয়া গ্রামের তফাজ্জলের পুত্র কাজিম উদ্দিন(২২), মোফাজ্জলের পুত্র মাহবুর(২০), হাসিমের পুত্র আবু তাহের(১৭) মিলে কিশোরিকে ফুসলিয়ে তাদের ঘরে নিয়ে পর্যায়ক্রমে দুইদিন ধর্ষন করে। ঘটনাটি তিন মাস পুর্বে ঘটলেও বর্তমানে মেয়েটির শরীরে অন্তঃসত্ত্বার আলামত দেখা দেওয়াই ঘটনার প্রকাশ ঘটে। কিশোরীর মাতা ও আত্বীয় স্বজন এ ঘটনায় কি প্রদক্ষেপ নিবেন এ নিয়ে দুঃচিন্তায় রয়েছেন বলে দেখা যায়। এ নিয়ে এলাকাবাসীর মাঝে তোলপাড় চলছে।

একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্যে উঠেপড়ে লেগেছে। এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমদ বিপ্লব বলেন- আমি এখনো শুনেনি। তবে এই ধরনের অপরাধ যদি কেউ করে তাহলে অবশ্যই সেটা আইনের মাধ্যমে হস্তক্ষেপ নেওয়া হবে। তিনি বলেন-এ ধরনের ঘটনা সালিশ ধরবার করে ধামাচাপা দেওয়ার সুযোগ নেই।

Advertisements

হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) মোঃ লাল মিয়া বলেন আমরা এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করব।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Content is protected !!