শ্রীবরদীতে যৌতুকের দাবিতে স্ত্রী খুন

শেরপুরের শ্রীবরদীতে যৌতুকের দাবিতে পাষন্ড স্বামীর হাতে সাবিনা (২০) নামে এক গৃহবধূ খুন হয়েছে। আজ ১৭ জুলাই সোমবার ভোরে উপজেলার পুরান শ্রীবরদী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর গা ঢাকা দিয়েছে ঘাতক স্বামী সুন্দর আলী। পুলিশ দুপুরে স্বামীর বসত ঘরের বিছানা থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

জানা যায়, শ্রীবরদী উপজেলার পুরান শ্রীবরদী গ্রামের মফিজল হকের ছেলে সুন্দর আলীর সাথে প্রায় এক বছর আগে পার্শ্ববর্তী বকশিগঞ্জ উপজেলার শেখেরচর পূর্বপাড়া গ্রামের ভট্টু মিয়ার মেয়ে সাবিনার বিয়ে হয়।

নিহত সাবিনার ভাই রহিম উদ্দিন ও বোন সাজনি বেগম জানান, বিয়ের পর সাবিনার সুখের জন্যে তারা ৫০ হাজার টাকা যৌতুক দেয়। এর পর আরো টাকা দাবি করে সুন্দর আলী মাঝে মধ্যেই তাকে মারপিট করতো।

Advertisements

রোববার দিবাগত রাতে সুন্দর আলী তার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর ওই বাড়ির লোকজন গা ঢাকা দেয়।

পরে পার্শ্ববর্তী বাড়ির লোকজন বিছানায় নিহত সাবিনার নিথর দেহ পড়ে থাকতে দেখতে পেয়ে থানায় খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এসআই আকতার হোসেন জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Content is protected !!