শেরপুরে ভ্রাম্যমান বৃক্ষ রোপণ ও বিতরণ

শেরপুরে ভ্রাম্যমান বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে। ১৫ জুলাই শনিবার সকালে শহরের পুরাতন গরুহাটি মহল্লায় বেসরকারী সেচ্ছাসেবী সংগঠন এসএম ফাউন্ডেশনের আয়োজনে এবং স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন আসল কাজ এর সহযেগীতায় এ ভ্রাম্যমান বৃক্ষ রোপন ও পথচারিদের মাঝে বৃক্ষ বিতরণ করা হয়। এ কর্মসূচীর উদ্বোধন করেন সমাজসেবীকা রাজিয়া সামাদ ডালিয়া। এসময় উপস্থিত ছিলেন এসএম ফাউন্ডেশনের সমন্বয়কারী অপূর্ব ভট্টাচার্য অপু, আসল কাজ’র সভাপতি মনিরুজ্জামান রিপন, অংশিদারী কারবারি সংগঠন দশের লাঠি’র সভাপতি ফুয়াদ উল্লাহ, নারী নেত্রী সঞ্চিতা হোড়, সমাজসেবক শামীম হোসেন, অ্যাডভোকেট শক্তিপদ পাল, লিটন সাহা, আল আমিন রাজু প্রমূখ।
দিনব্যাপী এ কর্মসূচীতে শহরের শীববাড়ি, দুর্গানারায়ন পুর ও পুরাতন গরুহাটি মহল্লার বিভিন্নস্থানে বৃক্ষ রোপন করা হয়। একইসঙ্গে ওই মহল্লার পথচারীদের মাঝে দুই শতাধিক বৃক্ষ বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের