বৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ || ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - হেমন্তকাল || ১৩ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

শেরপুরে দুদকের হাতে আটক হওয়া সেই সাব-রেজিষ্ট্রার দুদিনের রিমান্ডে

প্রকাশিত হয়েছে -

শেরপুরের শ্রীবরদীতে দুদক কর্মকর্তাদের হাতে ঘুষের টাকাসহ আটক সাব-রেজিষ্ট্রার আব্দুর রহমান ভূঁইয়াকে জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে অবকাশকালীন স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মো. মুজিবুর রহমান এ আবেদন মঞ্জুর করেন। এসময় সাব-রেজিষ্টার আব্দুর রহমান ভূঁইয়ার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দুদকের আইনজীবী অ্যাডভোকেট মোখলেছুর রহমান জীবন আটক সাব-রেজিষ্ট্রারের জেলগেটে জিজ্ঞাসাবাদের আবেদন মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

উল্লেখ্য গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় টাঙ্গাইল জেলার দুদক সমন্বিত কার্যালয়ের একটি অভিযানিক দল শ্রীবরদী’র সাব-রেজিষ্ট্রার আব্দুর রহমান ভূইয়াকে তার নিজ কার্যালয়ে ঘুষের ৯৫ হাজার ৫ শত টাকা সহ হাতেনাতে আটক করে। এনিয়ে দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের সহকারি পরিচালক আতিকুল আলম বাদী হয়ে দুর্নীতি প্রতিরোধ আইনে মামলা দায়ের করেন। তিনি গত ২০১৮ সালের ২ এপ্রিল শ্রীবরদীতে সাব-রেজিষ্ট্রার পদে যোগদান করেন। তার বাড়ি মু্িন্সগঞ্জ জেলায়।

Advertisements