বৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ || ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - হেমন্তকাল || ১৩ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজ ছাত্রীকে মারধর, মামলা দায়ের

প্রকাশিত হয়েছে -

শেরপুরের নালিতাবাড়ীতে প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় শনিবার (১০ নভেম্বর) সকালে শহীদ আব্দুর রশিদ মহিলা ডিগ্রী কলেজের এইচএসসি প্রথম বর্ষের এক কলেজ ছাত্রীর পথ রোধ করে মারধর করেছে মনির হোসেন নামে এক বখাটে। সে উপজেলার সদ্য জাতীয়করণকৃত নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনায় নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, নালিতাবাড়ী শহরের পূর্ব কালিনগর মহল্লার জমশেদ আলীর কলেজ পড়ুয়া ছেলে মনির হোসেন গত প্রায় ২-৩ মাস যাবত শহরের শহীদ আব্দুর রশিদ মহিলা ডিগ্রী কলেজের এইচএসসি প্রথম বর্ষের এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব ও বিভিন্ন সময় মোবাইল ফোনে উত্যক্ত করে আসছিল। শনিবার সকাল নয়টার দিকে ওই শিক্ষার্থীসহ ৬ বান্ধবী মিলে আইসিটি বিষয়ে প্রাইভেট পড়া শেষ করে গড়কান্দা মহল্লা থেকে বাড়ি ফিরছিল। এসময় সাহাপাড়া এলাকায় তাদের পথ রোধ করে ও সংশ্লিষ্ট শিক্ষার্থীর হাত ধরে বখাটে মনির হোসেন টানাটানি করে। এতে ওই শিক্ষার্থী ঝটকা দিয়ে নিজেকে ছাড়িয়ে নিলে মনির হোসেন উত্তেজিত হয়ে তাকে মারধর শুরু করে। পরে ভোক্তভোগী শিক্ষার্থী তার বান্ধবীদের নিয়ে তাৎক্ষণিক থানায় গিয়ে অভিযোগ জানায়। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল ও কলেজে গেলে অভিযুক্ত মনির পালিয়ে যায়।

এ ব্যাপারে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় উত্যক্তের শিকার মেয়েটির পিতা লোকমান হেকিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Advertisements