নালিতাবাড়ীতে স্বাস্থ্য বিভাগের সাথে সনাকের মতবিনিময় সভা

স্বাস্থ্য সেবার মানোন্নয়নের লক্ষ্যে শেরপুরের নালিতাবাড়ীতে সচেতন নাগরিক কমিটির (সনাক) সাথে উপজেলা স্বাস্থ্য বিভাগের এক মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়ছে। ১২ জুলাই বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সনাক সভাপতি জোবায়দা খাতুনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. মাহমুদুল বাশার, আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুল হাসান, সনাক সহ-সভাপতি সাদরুল আহসান মাসুম, আব্দুল ফাত্তাহ, টিআইবির এরিয়া ম্যানেজার আতিক সুমন প্রমুখ বক্তব্য রাখেন।
মতবিনিময় সভায় স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর প্রয়োজনীয় সকল ঔষধ সরবরাহ, রোগীদেরকে সেবা প্রদানে কম সময় দেওয়া, পরিস্কার-পরিচ্ছন্নতা, অভিযোগ দায়ের সংক্রান্ত নির্দেশনা প্রদান, অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত কমিটি গঠন, নারীদের জন্য নির্ধারিত সেবাসম্বলিত তথ্য বোর্ড স্থাপন এবং সার্বিক সেবার মানে সেবাগ্রহীতাদের মধ্যে সন্তুষ্টির মাত্রা বৃদ্ধিসহ বিদ্যমান সমস্যাগুলো কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের