সোমবার , ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ || ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - হেমন্তকাল || ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

নালিতাবাড়ীতে ভেজালমুক্ত খাদ্য চাই সংগঠনের রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে -

শেরপুরের নালিতাবাড়ীতে দেশের অন্যতম শীর্ষ ইলেকট্রনিক্স কোম্পানী মার্সেলের সৌজন্যে ভেজালমুক্ত খাদ্য চাই সংগঠনের রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৭ আগস্ট) সকালে পৌরশহরের শাহীন ক্যাডেট স্কুলে ভেজালমুক্ত খাদ্যের গুরুত্ব এবং খাদ্যে ভেজাল দেয়ায় আমরা কি ধরনের সমস্যার সম্মুখীন হই এ বিষয়ে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

সুত্র জানায়, সাম্প্রতিককালে ভেজাল খাদ্য খাওয়ার কারনে মানুষ নানা অসুখ বিসুখে আক্রান্ত হচ্ছে। তাছাড়া ভোক্তাসাধারণকে সচেতন করার লক্ষে দেশের ইলেকট্রনিক্স কোম্পানী মার্সেল নানা ধরনের কর্মসুচী পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় মার্সেলের এক্সক্লুসিভ ডিলার রুনা ইলেকট্রনিক্স পৌরশহরের শাহীন ক্যাডেট স্কুলের চতুর্থ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের অংশ গ্রহনে ভেজালমুক্ত খাদ্যের গুরুত্ব বিষয়ে এক রচনা প্রতিযোগীতার আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন মার্সেলের এক্সক্লুসিভ ডিলার রুনা ইলেকট্রনিক্সের স্বত্তাধিকারী ও ভেজালমুক্ত খাদ্য চাই সংগঠনের সদস্য সামিউল হক। এছাড়া উপস্থিত ছিলেন শাহীন ক্যাডেট স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও মার্সেলের ব্র্যান্ডিং টিমের সদস্যবৃন্দ। কর্মকর্তারা জানান, আগামী ১০ আগস্ট অংশগ্রহনকারীদের প্রতি শ্রেণি থেকে ৩ জন করে মোট ২১ জনকে মার্সেলের সৌজন্যে বিশেষ পুরষ্কার প্রদান করা হবে। এই প্রতিযোগীতায় ২০০ জন শিক্ষার্থী অংশগ্রহন করে।

Advertisements