নালিতাবাড়ীতে বিয়াই’র হাতে বিয়াই খুন, অভিযুক্ত বিয়াইসহ আটক ৩

শেরপুরের নালিতাবাড়ীতে পারিবারিক কলহের জের ধরে এক বিয়াই এর কিল-ঘুষিতে মারা গেছে আরেক বিয়াই। এ ঘটনায় অপর বিয়াইসহ ৩জনকে আটক করেছে থানা পুলিশ। ১৩ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বাতকুচি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সাড়ে তিন বছর আগে উপজেলার বাতকুচি গ্রামের সাদির আলীর ছেলে হোসেন আলীর সাথে ডালুকোনা গ্রামের আবেদ আলীর কন্যা আছমার বিয়ে হয়। বর্তমানে এই দম্পতির সংসারে একটি দেড় বছরে ছেলে সন্তান রয়েছে। সম্প্রতি আর্থিক দৈন্যতার কারণে হোসেন আলী স্ত্রীকে নিয়ে কর্মের সন্ধানে ঢাকায় যাওয়ার সিদ্ধান্ত নেয়। এতে কনের জন্য যৌতুক দেওয়া কন্যা দায়গ্রস্ত পিতা আবেদ আলীর আপত্তি বাধে। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় বেয়াই সাদির আলীর বাড়িতে গিয়ে কন্যাকে ঢাকায় নিয়ে যেতে নিষেধ করে। এ নিয়ে উভয় বিয়াই এর মধ্যে বাক-বিতন্ডা থেকে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় কন্যার পিতা আবেদ আলীর আঘাতে ছেলের পিতা সাদির আলী ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। পরে পরিবারের লোকজন সাদির আলীকে দ্রুত নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বিয়াই আবেদ আলী, তার স্ত্রী মাহফুজা বেগম ও কন্যা আছমাকে আটক করে থানায় নিয়ে আসে। নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Advertisements
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Content is protected !!