নকলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

শেরপুরের নকলায় ১১জুলাই মঙ্গলবার যথাযথ মর্যাদায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও পরিবার পরিকল্পনা বিভাগের যৌথ আয়োজনে ‘পরিবার পরিকল্পনাঃ জনগণের ক্ষমতায়ন, জাতির উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে শোভাযাত্রা ও আলোচনা সভা করা হয়েছে। শোভাযাত্রাটি উপজেলা পরিষদের সামনহতে বেড় হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় অংশ নেয়। এতে সভাপতিত্ব করেন ইউএনও রাজীব কুমার সরকার। অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান মাহবুব আলী চ্যেধুরী, ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার ও দেওয়ান কহিনুর; গৌড়দ্বার ইউপি চেয়ারম্যান শওকত হোসেন খাঁন মুকুল মেডিক্যাল অফিসার (এমসিএইচএফটি) ডা. উম্মে মাহবুবা মরিয়ম প্রমুখ বক্তব্য রাখেন। ওই আলোচনা সভায় বিভিন্ন পেশা শ্রেণির জনগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সেরা ইউনিয়ন হিসেবে গৌড়দ্বার, টালকী ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্র (এফডব্লিউসি), বানেশ্বরদীর এফডব্লিউএ রোকেয়া বেগম ও সেরা এফডব্লিউভি হিসেবে রমারানী সাহা-কে সম্মাননা সনদ ও পুরষ্কার প্রদান করা হয়। গৌড়দ্বার ইউনিয়নের পক্ষে এফপিআই সরকার মোহাম্মদ আবু রায়হান এবং টালকী ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের পক্ষে এসএসিএমও গোলাম কিবরীয়া সম্মাননা সনদ ও পুরষ্কার গ্রহণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের