বৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ || ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - হেমন্তকাল || ১৩ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

কোরবানির গরু ডাকাতির মামলায় গ্রেফতার ৫

প্রকাশিত হয়েছে -


ময়মনসিংহে কোরবানির দুই গরু ডাকাতির ঘটনায় ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ জুলাই) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এর আগে, শুক্রবার (১৫ জুলাই) রাতে শেরপুর ও গাজীপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার আব্দুল কাদিরের ছেলে মো. জসিম (২৬) ও মানিক (২৪), আব্দুর রহমানের ছেলে মো. সাজেদুল ইসলাম সৈকত (২০), গাজীপুর জেলার মো. দুলাল মিয়ার দুই ছেলে মো. সাব্বির হোসনে (১৯), অন্যজন মো. নাঈম (১৯)। তারা সবাই গাজীপুরে একটি বাসায় ভাড়া থাকতেন।

ওসি সফিকুল ইসলাম জানান, গত ৮ জুলাই শেরপুর জেলার নকলা থেকে ২ লক্ষ ৭৬ হাজার টাকা দিয়ে দুটি কোরবানির গরু কিনেন নারায়নগঞ্জ সিদ্দিরগঞ্জ এলাকার বাসিন্দা আল আমিন। ফেরার পথে রাত ৪টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা ভান্ডাব এলাকায় একদল ডাকাত পথরোধ করে দুটি গরুসহ নগদ ৮৫ হাজার টাকা ও ৩টি মোবাইল ছিনিয় নিয়ে যায়।

Advertisements

ওই দিন আল আমিন বাদী হয়ে ভালুকা থানায় মামলা দায়েন করেন। ওই মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ছিনিয়ে নেওয়া গরু দুটি উদ্ধারের প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।