আমি উপজেলা নির্বাহী অফিসার, ঝিনাইগাতী বলছি…

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্থানীয় সমস্যা সমাধানে ও উন্নয়ন কার্যক্রমের পরামর্শ চেয়ে স্ট্যাটাস দিয়ে স্থানীয় জনগণের সহযোগীতা চেয়েছেন জেলার ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.জেড.এম শরীফ হোসেন।
তিনি আজ শনিবার তার নিজের পরিচালানায় “ইউএনও ঝিনাইগাতী শেরপুর” নামের একটি ফেসবুক আইডিতে এই আহবান জানান।

তিনি তার স্ট্যাটাসে উল্লেখ করেন (হুবুহু তুলে ধরা হলো),

“আমি উপজেলা নির্বাহী অফিসার, ঝিনাইগাতী বলছি।
আপনার এলাকার কোন সমস্যা অথবা ঝিনাইগাতী উপজেলার উন্নয়ন সংক্রান্ত যে কোন পরামর্শ আপনারা ফেসবুকের এই আইডির মাধ্যমে আমাকে জানাতে পারেন। আমি সরাসরি আপনাদের সাথে যুক্ত থাকবো এবং সমস্যা সমাধানের উদ্যোগ নেব ইনশাআল্লাহ।
সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ মুক্ত ঝিনাইগাতী গড়ার জন্য আমরা বদ্ধ পরিকর। আপনাদের সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।”

Advertisements

স্ট্যাটাস সম্পর্কে তিনি শেরপুর টাইমসকে জানান, তথ্যপ্রযুক্তির এ যুগে ফেসবুক এখন জনপ্রিয় ও সহজলভ্য যোগাযোগ মাধ্যম। ঝিনাইগাতী উপজেলার অনেকেই এখন ফেসবুকে সংযুক্ত। তাই সকলের সাথে সহজেই যুক্ত থাকার জন্য এবং সমস্যার কথা ও বিভিন্ন পরামর্শ পাওয়ার জন্যই এ উদ্যোগ নেয়া হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Content is protected !!